সতর্কতাঃ

আমাদের পেইজে এবং ওয়েবসাইটে শুধুমাত্র এই নম্বর গুলো আছে: 01316455518 & 01612556550 এই নাম্বার ছাড়া যদি অন্য কোন নাম্বার থেকে আপনাকে কল দিয়ে, কোন প্রকার তথ্য যেমন ইমু,ওয়াটস এপ বা বিকাশের পিন চায় তাহলে দিবেন না। আমাদের নাম্বার থেকেও যদি কল করে পিন চায় তাহলে শেয়ার করার দরকার নেই।  কারণ আপনার অর্ডার এর জন্য আমাদের এইসব তথ্যের দরকার হবে না।

অর্ডার করার নিয়মাবলীঃ

১. আমাদের পেইজ  অথবা ওয়েব সাইটে এ কেউ অর্ডার করলে আপনার পূর্ণ নাম, ঠিকানা এবং মোবাইল নম্বর আমাদের পেজের ইনবক্স এ দিতে হবে। পরিপূর্ণ ঠিকানা ছাড়া কোন অর্ডার কন্ফার্ম করা হয় না।

২. প্রোডাক্ট অর্ডার সময় আমাদের Youtube Channel এ আমাদের অনেকগুলো প্রোডাক্টের রিয়েল কালার দিয়ে ভিডিও করা আছে, আপনারা ঐখান থেকে দেখতে পারেন অথবা আপনি চাইলে আপনার ইনবক্সে ও আমরা দিয়ে দিতে পারবো। তাতে করে প্রোডাক্টের কালার নিয়ে আপনার কোন সন্দেহ থাকবে না আশা করি। এর পরেও যদি কারো পণ্যের আসল ছবি লাগে আমাদের ইনবক্স করবেন আমরা সর্বোচ্চ চেষ্টা করব আপনাকে ছবি দেয়ার।

ডেলিভারী চার্জ: 

১. ঢাকা মেট্রো এর মধ্যে ডেলিভারি চার্জ ৭০ টাকা। 

২. ঢাকা মেট্রো এর বাইরে সব স্থানে ডেলিভারি চার্জ ১২০ টাকা এটা কুরিয়ারের উপর নির্ভর করে, কারণ এক এক কুরিয়ারের এক এক রকম সর্বনিম্ন চার্জ রাখে। 

৩. ঢাকার বাইরে পণ্য অর্ডারের ক্ষেত্রে ডেলিভারী চার্জের টাকা আগে বিকাশ করতে হবে। বাকি টাকা প্রোডাক্ট রিসিভ করার সময় কুরিয়ারে দিতে হবে। 

৪. আমাদের পেইজে বা ওয়েব সাইটে অর্ডার করার পর আপনার ঠিকানা যদি ঢাকার বাহিরে হয়, তাহলে আপনাকে কুরিয়ার চার্জ ১২০ টাকা অগ্রিম বিকাশ, রকেট বা নগদ এর মাধ্যমে পেমেন্ট করে দিতে হবে। আপনি যদি সুন্দরবন কুরিয়ারের মাধ্যমে নিতে চান তাহলে (উপজেলা শাখার ক্ষেত্রে প্রযোজ্য) প্রোডাক্ট এবং কুরিয়ার চার্জ আগে দিতে হবে।  কারণ অনেক কুরিয়ার সবজায়গায় COD (Cash On Delivery) করে না।

Delivery System:

১. আমাদের নিজস্ব ডেলিভারী ব্যবস্থা নেই। আমরা থার্ড পার্টি সার্ভিস (Pathao, Sundorban ইত্যাদি ) দ্বারা ডেলিভারী দিয়ে থাকি। তাই আমরা ২ থেকে ৩ কার্য দিবস সময় নিয়ে থাকি। ঢাকার বাইরের জন্য কুরিয়ারের উপর নির্ভর করে। অনুগ্রহ করে আপনার মোবাইল নম্বর চালু রাখবেন। ডেলিভারী ম্যান/কুরিয়ার আপনাকে কল দিলে অনুগ্রহ করে পণ্যটি সংগ্রহ করে নিবেন। ঢাকার বাইরে সকল কুরিয়ার একটি পণ্য (কন্ডিশনে যেই সকল পণ্য পাঠানো হয়) সর্বোচ্চ ৫-৬ দিন পর্যন্ত রাখে। এর পরে আবার আমাদের কাছে পাঠিয়ে দেয়া হয়। তাই এই সময়ের আগেই পণ্যটি কুরিয়ার থেকে সংগ্রহ করে নিন। এই সময়ের পরে পণ্যটি আমাদের কাছে আবার চলে আসলে আপনাকে এই পণ্য নেয়ার জন্য আবার কুরিয়ার চার্জ দিয়ে পণ্যটি নিতে হবে। 

পণ্য গ্রহণ করার সময় করনীয় :

১. দয়াকরে পণ্যটি গ্রহণ করার সময় ডেলিভারী প্রতিনিধীর সামনে চেক করে রাখবেন। যদি সেটা না করতে পারেন তাহলে অবশ্যই প্রোডাক্ট প্যাকেট থেকে বের করার সময় একটা ভিডিও করতে হবে।  যাতে আমাদের প্যাকিং এর কোন ভুল হলে আমরা সেইটি খুব দ্রুত সমাধান করতে পারি।  প্রোডাক্ট প্যাকেট থেকে বের করার সময় ভিডিও না করলে আমাদের সিদ্ধান্তই চূড়ান্ত সিদ্ধান্ত বলে গণ্য হবে। এই নিয়ম শুধুমাত্র হোম ডেলিভারী এর জন্য প্রযোজ্য হবে।

২.কুরিয়ার থেকে যেমন: Pathao, Sundorban সহ ইত্যাদি কুরিয়ার থেকে প্রোডাক্ট নেয়ার সময় প্রোডাক্ট প্যাকেট থেকে বের করার সময় একটা ভিডিও করতে হবে। যাতে আমাদের প্যাকিং এর কোন ভুল/পণ্যের কোন সমস্যা হলে আমরা সেইটি খুব দ্রুত সমাধান করতে পারি। প্রোডাক্ট প্যাকেট থেকে বের করার সময় ভিডিও না করলে আমাদের সিদ্ধান্তই চূড়ান্ত সিদ্ধান্ত বলে গণ্য হবে।

৩. আপনি যদি কোন কুরিয়ারের মাধ্যমে  যেমন এস.এ পরিবহন বা সুন্দরবনের মাধ্যমে প্রোডাক্ট নেন তাহলে রিটার্ন (যদি পছন্দ না হয়) করার জন্য কুরিয়ার চার্জ কাস্টমারকে বহন করতে হবে। ওই প্রোডাক্ট আমাদের হাতে পাওয়ার সাথে সাথে আমরা বিকাশের মাধ্যমে টাকা ফেরত দিয়ে দিবো। যদি আমাদের কোম্পানির কোন ভুল হয় যেমন- কালার ভুল, প্রোডাক্ট ভুল যায় তাহলে আমাদের খরচে আপনার প্রোডাক্টটি পুনরায় আপনার নিকট পাঠাবো, সেজন্য আমাদের ৩-৫ দিনের সময় দিতে হবে পাঠানোর জন্য।

Return or Exchange:

১. আমরা থার্ড পার্টি ডেলিভারী সার্ভিস দ্বারা পণ্য ডেলিভারী দিয়ে থাকি, তাই অনুগ্রহ করে ডেলিভারী নেওয়ার সময় পণ্যটি চেক করে নিবেন। পছন্দ না হলে সাথে সাথে ডেলিভারী চার্জ দিয়ে রিটার্ন করে দিবেন। 

২. পণ্যে কোন সমস্যা দেখলে বা ভুল পণ্য পেলে বা পণ্য সংখ্যা ঠিক না থাকলে, অনুগ্রহ করে ডেলিভারী ম্যানের সামনে থাকা অবস্থায় আমাদেরকে জানাতে হবে (সকাল ১০:৩০ টা থেকে সন্ধ্যা ৭ টা)। ডেলিভারী ম্যান চলে গেলে পণ্যটি ফেরত আনা অথবা পাল্টে দেয়া আমাদের জন্য কষ্ট সাধ্য হয়ে যায়।

৩. ঢাকা সিটির ভিতরে আমাদের প্রোডাক্ট রিসিভ করার পর যদি সাথে সাথে ডেলিভারি ম্যানের সামনে রিটার্ন করে দেন তাহলে শুধু ডেলিভারি চার্জ দিলেই হবে।

৪. কোন কাস্টমারের প্রোডাক্ট অর্ডার করার পর প্রোডাকটি পছন্দ না করে তাহলে ইনস্ট্যান্ট ডেলিভারি ম্যানের সামনে দেখে প্রোডাক্ট রিটার্ন করে দিতে পারবেন(শুধুমাত্র হোম ডেলিভারী এর সময় এইটা কুরিয়ার এর ক্ষেত্রে প্রযোজ্য হবে না)।  শুধু মাত্র ডেলিভারি চার্জ ঢাকার মধ্যে ৭০ টাকা আর ঢাকার বাহিরে ১২০ টাকা দিতে হবে।

৫. যদি ডেলিভারি ম্যান চলে যায় তাহলে আমাদের অফিসে এসে প্রোডাক্ট রিটার্ন করে টাকা নিয়ে যেতে পারবেন, বা আপনি চাইলে এই প্রোডাক্টের পরিবর্তে অন্যকোন প্রোডাক্ট নিতে পারবেন , তাহলে নতুন প্রোডাক্ট অর্ডার করে প্রোডাক্টের ডেলিভারির সময় আমাদের আগের প্রোডাক্টটি দিয়ে দিতে হবে। যদি আপনার জন্য আমাদের অফিস দূর হয়ে যায়, আপনি কুরিয়ার এর মাধ্যমেও আমাদের কাছে পৌঁছে দিতে পারবেন। ডেলিভারী বয় এর সামনে চেক করে নিলে সমস্যা হলে সমাধানের জন্য কল করুন- 01316455518.

৬. প্যাকেট খুলে ফেলার পরে তাতে কোন সমস্যা থাকলে সেটা আমরা ফ্রি তে রিপ্লেস করে দেবো। কিন্তু পণ্যটি আপনার অপছন্দ হওয়ার কারনে ফেরত দিতে চাইলে (ডেলিভারি বয় কাস্টমার এর থেকে চলে যাওয়ার পরে) আমাদের অফিসে এসে পণ্য পরিবর্তন করে অথবা ক্যাশ ব্যাক(শুধুমাত্র পণ্যের মূল্য) করে  নিতে পারবেন। পণ্য হাতে পাওয়ার ২৪ ঘন্টার মধ্যে জানাতে হবে, পণ্য রিটার্ন এর জন্য ৫ দিন এর মাঝে করতে হবে পণ্যের কোন সমস্যা (যেমন: ভাঙ্গা, ছেড়া, পোড়া ইত্যাদি ) থাকলে পণ্য রিটার্ন নেয়া হবে না।  কর্তৃপক্ষ এর সিদ্ধান্তই চুড়ান্ত সিদ্ধান্ত বলে গণ্য হবে ।