আমরা থার্ড পার্টি ডেলিভারী সার্ভিস দ্বারা পণ্য ডেলিভারী দিয়ে থাকি, তাই অনুগ্রহ করে ডেলিভারী নেওয়ার সময় পণ্যটি চেক করে নিবেন। পছন্দ না হলে সাথে সাথে ডেলিভারী চার্জ দিয়ে রিটার্ন করে দিবেন।
১. পণ্যে কোন সমস্যা দেখলে বা ভুল পণ্য পেলে বা পণ্য সংখ্যা ঠিক না থাকলে, অনুগ্রহ করে ডেলিভারী ম্যানের সামনে থাকা অবস্থায় আমাদেরকে জানাতে হবে (সকাল ১০:৩০ টা থেকে সন্ধ্যা ৭ টা)। ডেলিভারী ম্যান চলে গেলে পণ্যটি ফেরত আনা অথবা পাল্টে দেয়া আমাদের জন্য কষ্ট সাধ্য হয়ে যায়।
২. ঢাকা সিটির ভিতরে আমাদের প্রোডাক্ট রিসিভ করার পর যদি সাথে সাথে ডেলিভারি ম্যানের সামনে রিটার্ন করে দেন তাহলে শুধু ডেলিভারি চার্জ দিলেই হবে।
৩. কোন কাস্টমারের প্রোডাক্ট অর্ডার করার পর প্রোডাকটি পছন্দ না করে তাহলে ইনস্ট্যান্ট ডেলিভারি ম্যানের সামনে দেখে প্রোডাক্ট রিটার্ন করে দিতে পারবেন(শুধুমাত্র হোম ডেলিভারী এর সময় এইটা কুরিয়ার এর ক্ষেত্রে প্রযোজ্য হবে না)। শুধু মাত্র ডেলিভারি চার্জ ঢাকার মধ্যে ৭০ টাকা আর ঢাকার বাহিরে ১২০ টাকা দিতে হবে।
৪. যদি ডেলিভারি ম্যান চলে যায় তাহলে আমাদের অফিসে এসে প্রোডাক্ট রিটার্ন করে টাকা নিয়ে যেতে পারবেন, বা আপনি চাইলে এই প্রোডাক্টের পরিবর্তে অন্যকোন প্রোডাক্ট নিতে পারবেন , তাহলে নতুন প্রোডাক্ট অর্ডার করে প্রোডাক্টের ডেলিভারির সময় আমাদের আগের প্রোডাক্টটি দিয়ে দিতে হবে। যদি আপনার জন্য আমাদের অফিস দূর হয়ে যায়, আপনি কুরিয়ার এর মাধ্যমেও আমাদের কাছে পৌঁছে দিতে পারবেন। ডেলিভারী বয় এর সামনে চেক করে নিলে সমস্যা হলে সমাধানের জন্য কল করুন- 01316455518.
৫. প্যাকেট খুলে ফেলার পরে তাতে কোন সমস্যা থাকলে সেটা আমরা ফ্রি তে রিপ্লেস করে দেবো। কিন্তু পণ্যটি আপনার অপছন্দ হওয়ার কারনে ফেরত দিতে চাইলে (ডেলিভারি বয় কাস্টমার এর থেকে চলে যাওয়ার পরে) আমাদের অফিসে এসে পণ্য পরিবর্তন করে অথবা ক্যাশ ব্যাক(শুধুমাত্র পণ্যের মূল্য) করে নিতে পারবেন। পণ্য হাতে পাওয়ার ২৪ ঘন্টার মধ্যে জানাতে হবে, পণ্য রিটার্ন এর জন্য ৫ দিন এর মাঝে করতে হবে পণ্যের কোন সমস্যা(যেমন: ভাঙ্গা, ছেড়া, পোড়া ইত্যাদি ) থাকলে পণ্য রিটার্ন নেয়া হবে না। কর্তৃপক্ষ এর সিদ্ধান্তই চুড়ান্ত সিদ্ধান্ত বলে গণ্য হবে ।